গোয়ালাবাজার চেয়ারম্যান গোল্ডকাপের ফাইনাল খেলা আগামীকাল সোমবার

আহমদ মালিক, ওসমানীনগর প্রতিনিধি
ফুটবল উৎসবে মেতে উঠেছে ওসমানীনগরবাসী। সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক মিয়ার পৃষ্টপোষকতায় পর্দা উঠে আকর্ষনীয় ফুটবল টুর্নামেন্টের। প্রতি ম্যাচে হাজার হাজার দর্শকের সমাগমে মুখরিত হয় উপজেলার গোয়ালাবাজার নিজ করনসী মাঠ।

আগামীকাল ১৬ই মার্চ সোমবার গোয়ালাবাজার চেয়ারম্যান গোলডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল মহারণ অনুষ্ঠিত হচ্ছে। ।মর্যাদা আর শ্রেষ্টত্ত্বের লড়াইয়ে গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী মাঠে বিকাল ৩টায় জমজমাট এই ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে মৌলভীবাজার খেলোয়াড় কল্যাণ সংস্থা ও নুনু ফুটবল একাডেমী। উভয় দলের হয়ে দেশ বিদেশের তারকা ফুটবলাররা খেলবে।

ফাইনালকে সামনে রেখে যাবতীয় সব প্রস্তুতি সেরে নিয়েছেন আয়োজক কমিটি। ফাইনালকে কেন্দ্র করে মাঠে থাকবে বাড়তি সাজ। ফাইনাল ম্যাচ যাতে দর্শকরা নির্বিঘ্নে দেখতে পারেন সে জন্যে আছে বাড়তি প্রস্তুতি।

এখন শুধু অপেক্ষার পালা, কার হাতে উঠছে গোয়ালাবাজার চেয়ারম্যান গোল্ডকাপের শ্রেষ্ঠত্বের পুরস্কার।

গোয়ালাবাজার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রথম পুরস্কার রয়েছে একটি গোল্ডকাপ, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার একটি টেলিভিশন এছাড়াও আরো রয়েছে বিভিন্ন পুরস্কার।