গোয়াইনঘাট সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ২৬ ২০২২, ১৮:৩৩

তানজিল হোসেন, গোয়াইনঘাট: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে উত্তর সিলেটের সর্বোচ্চ বিদ্যাপীঠ গোয়াইনঘাট সরকারি কলেজ -এর আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৬ মার্চ) দুপুর ১২ ঘটিকায় কলেজ মাঠে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ও ক্রীড়া পরিষদের সভাপতি মোঃ ফজলুল হকের সার্বিক তত্বাবধানে, উপাধ্যক্ষ ও ক্রীড়া পরিষদের সহ-সভাপতি তপন কৃষ্ণ দেবের সার্বিক ব্যবস্থাপনায় ২ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান।

২৪ ও ২৬ মার্চ দু’দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষকবৃন্দের প্রীতি ফুটবল ম্যাচ সহ প্রায় ২০টি ইভেন্টে অংশ নেন কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। এ উপলক্ষ্যে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ করা হয়।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে শেষ হওয়া ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ কার্যক্রম বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক দিলরুবা বেগম ও ক্রীড়া পরিষদের সম্পাদক অধ্যাপক মোঃ শমসীর চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভাপতির বক্তব্য দেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক। এরপর বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান।

এর আগে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে কলেজ শহীদ মিনারে শহীদদের স্মরণ করে বাংলা, রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি ও সমাজকর্ম বিভাগ সহ পৃথক পৃথক শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।