গোয়াইনঘাটে পাবলিক ইউনিভার্সিটির নবীন শিক্ষার্থীদের সংবর্ধনা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০৫ ২০২২, ০৬:৪০

তানজিল হোসেন, গোয়াইনঘাট: পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব গোয়াইনঘাট -এর উদ্যোগে ও প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সহযোগিতায় দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেলে চান্সপ্রাপ্ত নবীন শিক্ষার্থীদের বরণ করে সংবর্ধণা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গোয়াইনঘাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংগঠনের সভাপতি মোঃ সদর উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমানের সঞ্চালনায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ আতি উল্যাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য দেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য অধিদপ্তরের খাদ্য কর্মকর্তা শরীফ শিকদার, সুনামগঞ্জ ঔষধ প্রশাসন অধিদপ্তরের সুপারিন্টেন্ডেন্ট মোঃ সিরাজ উদ্দিন, গোয়াইনঘাট সাহিত্য পরিষদের সভাপতি কবি সম্রাট তারেক প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ২০২১-২২ সেশনের নব নির্বাচিত সভাপতি গুলজার হোসেন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন মারুফ সহ বিভিন্ন সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য, বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেলে চান্সপ্রাপ্ত ১৯জন নবীন শিক্ষার্থীদের বরণ করে তাদের হাতে সংবর্ধণা ও পুরষ্কার দেওয়া হয়।