কুলাউড়ায় সেপটিক ট্যাংকে পড়ে চাচা ভাতিজার মৃত্যু

Mahbubur Rahman

Mahbubur Rahman

অক্টোবর ১৭ ২০২০, ১২:২৭

মারজান আহমদ, কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী এলাকা চাতলাপুর চা বাগানে সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগলকে উদ্ধার করতে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে কমলগঞ্জ অগ্নিনির্বাপক দল নিহত ২ যুবকের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। শুক্রবার বিকাল ৩টায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলাধীন চাতলাপুর চা বাগানের এ ঘটনায় বিকাল ৫টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

চাতলাপুর চা বাগান কর্তৃপক্ষ ও বাগান পঞ্চায়েত নেতৃবৃন্দরা জানান, চা বাগানের বাউরী টিলায় রাবন বাউরীর ঘরের পিছনে সেপটিক ট্যাংকের গভীর গর্তে দু’টি ছাগল পড়ে যায়। দুপুর ২টায় ছাগল দু’টি উদ্ধার করতে মই দিয়ে গর্তে নামে দুর্গাচরন বাউরী (৪৫)। কিছুক্ষণ অপেক্ষা করে দুর্গাচরনকে উঠতে না দেখে আবারও গর্তে নামে রাজু বাউরী (২৫)। পরবর্তীতে আরও দুই যুবক মই দিয়ে গর্তে নামতে চাইলে অর্ধেক গর্তে নামার পর ভয় পেয়ে উপরে উঠে আসে।

পরে খবর পেয়ে বাগান ম্যানেজমেন্ট ও চা বাগান পঞ্চায়েত নেতৃবৃন্দরা ঘটনাস্থলে আসেন। অবস্থা দেখে কমলগঞ্জ অগ্নিনির্বাপক দলকে খবর দেয়া হয়। বিকাল ৪টায় ঘটনাস্থলে অগ্নিনির্বাপক দল এসে অভিযান চালিয়ে বিকাল ৫টায় দুই যুবকের মৃত দেহ উদ্ধার করা হয়। চার সন্তানের জনক নিহত দুর্গাচরন বাউরী চাতলাপুর চা বাগানের মোহন বাউরীর ছেলে ও রাজু বাউরী একই বাগানের রাবন বাউরীর ছেলে।

চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউরী বলেন, গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে চা বাগানের দুই যুবকের মৃত্যু হয়। কমলগঞ্জ অগ্নিনির্বাপক দলের ইনচার্জ মো. আব্দুল কাদির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুই জনের মৃত দেহ উদ্ধার করা হয়। গভীর গর্ত থাকায় অক্সিজেনের অভাবে এই দুই যুবকের মৃত্যু হয়েছে। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।