করোনায় আতঙ্কিত নয়, হতে হবে সচেতন; সাব ইন্সপেক্টর হেদায়েত হোসেন

নিজস্ব প্রতিবেদক;

করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাই যার যার অবস্থান থেকে সচেতন হতে হবে। নিজে পরিচ্ছন্ন থাকব এবং সমাজকে অালোকিত করবো বললেন সবুজবাগ থানার সাব ইন্সপেক্টর হেদায়েত হোসেন মোল্লা।

সম্প্রতি করোনাভাইরাস নিয়ে মানুষের মাঝে আতঙ্ক দূর ও নিরাপদ থাকার প্রচেষ্টায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে ঢাকার মতিঝিল জুনের সবুজবাগ থানা।

করোনাভাইরাস থেকে মানুষকে নিরাপদ রাখতে সচেতনতামূলক ক্যান্পেইন,থানায় অাসা ব্যাক্তিদের হাত ধোয়ার ব্যবস্হা গ্রহনসহ নানা জনকল্যাণমুখী কর্মসূচি গ্রহন করেছে বলে জানান সবুজবাগ থানার ডিউটিরত অফিসার হেদায়েত হোসেন মোল্লা।

খুব আন্তরিকতার সঙ্গে মানবসেবায় নিবেদিত সাব ইন্সপেক্টর (নিঃ) হেদায়েত হোসেন মোল্লা।তাঁকে আজ (২৪ মার্চ) দেখা যায় থানায় সেবা নিতে আসা লোক জনকে করোনাভাইরাস থেকে রক্ষায় করণীয় কি কি তা নিজে সুন্দরভাবে বুঝিয়ে দিচ্ছেন এবং তাদের হাত ধোয়াচ্ছেন।

তিঁনি আরো বলেন — “আমরা (বাংলাদেশ পুলিশ) দেশ ও মানুষের জন্য কাজ করি। মহান অাল্লাহপাক সবাইকে নিরাপদ ও ভালো রাখুক এ কামনায় আমরা কাজ করে যাচ্ছি”।

করোনা ভাইরাস থেকে রক্ষায় করণীয় বিষয়ে নিয়ে সন্প্রতি তিঁনি থানায় আগতদের সাথে হাত ধোয়া, একজন আরেক জন থেকে দূরত্ব বজায় রেখে কথা বলা ইত্যাদি বিষয়ে ব্রিফিং করেন।