ওসমানীনগরে রাস্তা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ: আহত ৪

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ১৬ ২০২১, ১৪:০৪

আহমদ মালিক,ওসমানীনগর সংবাদদাতা: সিলেটের ওসমানীনগরের পল্লীতে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধ মহিলাসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছেন। মারাত্মক আহত মহিলা শিল্পীনা বেগমকে কে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

অন্যরা সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশংকা জনক বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন তাদের স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং অভিযোগের প্রেক্ষিতে ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের এওলাতৈল গ্রামের আব্দুল রবের পুত্র আব্দুল মুহিবের সাথে একই গ্রামের আব্দুল গফুরের দীর্ঘ দিন ধরে রাস্তায় জায়গা সংক্রান্ত বিরোধ ছিলো।

এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আব্দুল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুল মুহিবের বাড়িতে হামলা চালায় গফুর তার পুত্র ওয়াহিদ, আব্দুল তাহিদ, আব্দুল জাহিদ, আব্দুল সজিব ও আব্দুল লতিফের পুত্র আব্দুল মনির। তাদের ধারালো অস্ত্রের আঘাতে একই পরিবারের বৃদ্ধ মহিলাসহ ৪ জন আহত হন। গুরুত্বর আহতরা হলেন, মৃত আব্দুল রবের স্ত্রী মায়া বেগম, পুত্র আব্দুল মুহিব, আব্দুল জাকির ও কন্যা শিল্পীনা বেগম।

আহতদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার পর পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।