এয়ারপোর্ট ফেইথ টিমের মাস্ক বিতরণ

স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত আহবান কে স্বাগত জানিয়ে দেশের মানুষকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে বাঁচাতে জনসচেতনতায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফেইথ সোসাইটি’ টিমের উদ্দ্যোগে এয়ারপোর্ট ওভারব্রিজ চত্বরে বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।

আজ ২৫ শে মার্চ বুধবার সকাল ১১ টায় শুরু হয়ে কার্যক্রম চলে বিকাল ৫ টা পর্যন্ত। এ সময় সুবিধাবঞ্চিত পথচারীদের দৃষ্টি আর্কষণ করে সচেতন করা হয় এবং সবাইকে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করে ১ টি করে মাস্ক দেওয়া হয়। দক্ষিণখান সংলগ্ন গাওয়াইর বাজারেও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে মাস্ক সংগ্রহ করতে দেখা যায়।

ইভেন্টে স্পন্সর করে তাহ্ফীজুল উম্মাহ মডেল মাদরাসা। বার্তা সঙ্গী ছিলেন উত্তরার জনপ্রিয় আইপি চ্যানেল, উত্তরা টাইমস টিভি। পুরো অনুষ্ঠান সরাসরি লাইভ প্রচার করা হয়।

তাহ্ফীজুল উম্মাহ মডেল মাদরাসার প্রিন্সিপাল ক্বারী হাফেজ মাও: সানাউল্লাহ বলেন, আমরা কঠিন সময় পার করছি। এই ক্রাইসিস মোমেন্টে সচেতনতা জরুরি। ফেইথ টিমের উদ্দ্যোগ প্রসংশনীয়। আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের রক্ষা করেন।

সংগঠনের সেক্রেটারি বলেন, ভয়াবহ বিপর্যয়ের মধ্যে আছি। এই মুহূর্তে সোশ্যাল ডিসট্যান্স জরুরি। মানুষকে সচেতন করতে জীবনের ঝুঁকি নিয়ে ইভেন্ট পরিচালনা করছি। সমাজের সামর্থবানদের প্রতি আহবান থাকবে আপনারা অবেহেলিত মানুষদের পাশে দাঁড়ান। এই সময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সেক্রেটারি, হাসান মাহমুদ সালাহ, ফিন্যান্স সেক্রেটারি, তাজুল ইসলাম, কনফিডেন্স কোচিং সেন্টারের পরিচালক, নাজমুল হাসান সজিব, তাহ্ফীজুল উম্মাহ মডেল মাদরাসার প্রিন্সিপাল ক্বারী হাফেজ মাও: সানাউল্লাহ, স্বেচ্ছাসেবী, রহমত উল্লাহ আশিক, আলিফ আলামিন, রোমান হোসেন সাগর প্রমুখ।