ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলা শুরা অধিবেশন সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ৩০ ২০২১, ০০:১১

জসিম উদ্দীন মিছবাহ, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি গঠন সম্পন্ন হয়েছে। আজ ২৯ জানুৃয়ারি সকাল ৯ টা থেকে শুরু হওয়া শুরা অধিবেশন চলে দুপুর ১২ টা পর্যন্ত। ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলা আহবায়ক লেখক ও কলামিষ্ট মাওলানা ছগির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অালহাজ্ব মাওলানা রুহুল্লাহ তালুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী অান্দোলন বাংলাদেশ এর সিনিয়র যুগ্নমহাসচিব জনাব মাওলানা গাজী আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ- সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান,কেন্দ্রীয় কমিটির অান্তর্জাতিক বিষয়ক উপদেষ্ঠা ডক্টর বেলাল নুর অাজিজি,ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রধান উপদেষ্ঠা, চট্টগ্রাম জামিয়া বায়তুল করিম এর প্রিন্সিপ্যাল এবং অাল জামিয়া অাল ইসলামীয়া দারুল মাআরিফের মুহাদ্দিস আল্লামা ফরিদ অাহমদ অানসারী। শুরা অধিবেশনে চট্টগ্রাম দক্ষিণ জেলার অঙ্গসংগঠনসমূহের সভাপতি – সেক্রেটারিগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মাওলানা গাজী আতাউর রহমান পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে লেখক ও কলামিষ্ট মাওলানা ছগির অাহমদ চৌধুরীকে সভাপতি এবং আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল্লাহ তালুকদারকে সেক্রেটারি করে ২০২১-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। পরে তাদের শপথবাক্য পাঠ করানো হয়।