ইসলামী আন্দোলন নোয়াখালী সদর থানায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০৮ ২০২১, ১৮:৫১

এম.এস আরমান,নোয়াখালি: ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা আওতাধীন সদর থানায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আজ (৮ ফেব্রুয়ারি) সোমবার বিকেল ৪ ঘটিকায় থানা কার্যালয়ে মুহা. আব্দুল মুকিতের সভাপতিত্বে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা (দক্ষিণ) সেক্রেটারী মাও. ফিরোজ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওঃ মমিনুল হক চৌধুরী, মাওঃ শহিদুল ইসলাম।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মাওঃ ফিরোজ আলম সদর থানা বিগত কমিটি বিলুপ্ত ঘোষনা করে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন কমিটিতে ২৬ সদস্যের কমিটি ঘোষণায় সভাপতি মুহা. আবদুল মুকিত, সহ সভাপতি মুহাম্মদ আবদুল আলীম, সহ সভাপতি মাও.আবুল খায়ের, সেক্রেটারী মাও. মো.ওমর ফারুক, জয়েন্ট সেক্রেটারী মাও. আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক মাও. নূর মোহাম্মদ মাকছুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফ্তী ইসমাইল হোসাইন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মুহাম্মদ আমীনুল হক শিবলী, সহ- প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক হাফেজ মাও.মিজানুর রহমান, দফতর সম্পাদক মুহাম্মদ আলী, সহ-দফতর সম্পাদক মাও. মিজানুর রহমান, অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রাছেল, সহ-অর্থ ও প্রকাশনা সম্পাদক মাও.ওছমান গনি, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসাইন, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাও.শাহাদাত উল্লাহ , ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ ফজলুল হক, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাফেজ ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তাসমিউল হাসান, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাও. ইব্রাহীম, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক হাফেজ শহিদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো. মাঈনুদ্দিন,মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মাও.নুরুল আলম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মুফতি মো.নুরুল হক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম মিশর ,সদস্য মুহাম্মদ এমরান হোসেন, সদস্য মাও. আব্দুল ওহাবের নাম ঘোষনা করেন।