আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে আল আমিন সংস্থার শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ২০ ২০২১, ২০:০৪

ইশতিয়াক সিদ্দিকী:

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস ও শিক্ষা পরিচালক, আল্লামা হাফেজ জুনায়েদ শ‌ওক্ব বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থা।

আজ ২০ আগস্ট জুমাবার আল আমিন সংস্থার সভাপতি, ফতেপুর নাছিরুল ইসলাম মাদরাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসান ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আহসান উল্লাহ সাক্ষরিত এক শোকবার্তায় বলা হয়, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. একজন শীর্ষ আলেম ও বুজুর্গ ব্যক্তি ছিলেন। তিনি ছিলেন মুসলিম উম্মাহর অমূল্য সম্পদ, আধ্যাত্মিক জগতের সম্রাট। তার ইন্তেকালে বাংলার ইলমাকাশের একটি উজ্জ্বল নক্ষত্র ঝরে পড়েছে ৷

আল্লামা জুনায়েদ বাবুনগরীর মতো একজন মহান ব্যক্তির ইন্তেকালে আল- আমিন সংস্থা ও আল আমিন পরিবার গভীরভাবে শোকাহত।

বিবৃতিতে আরো বলা হয়, নাস্তিক, মুরতাদ,
ভ্রান্ত মতাদর্শ ও ইসলাম বিরোধী অপশক্তির বিরুদ্ধে আল্লামা জুনাইদ বাবুনগরীর রহ. এর প্রতিবাদী ভুমিকা ও বলিষ্ঠ নেতৃত্ব ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তিনি দীর্ঘদিন হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক এর গুরু দায়িত্ব অত্যন্ত দক্ষতা ও বিচক্ষণতার সাথে আঞ্জাম দিয়েছেন। পাশাপাশি তিনি ওয়াজ-নসিহতের মাধ্যমে মুসলিম উম্মাহর ঈমান আকিদা রক্ষার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাঁর ইন্তেকালে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কভু পূরণ হবার নয়। ইতিহাস তার অমর কীর্তি চিরকাল স্মরণ রাখবে।

মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে মহান প্রভুর দরবারে আমরা দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন। আমিন।