আল্লামা আশরাফ আলী স্মরণে রিয়াদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১১ ২০২০, ১৪:২৮

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অভিভাবক পরিষদের চেয়ারম্যান ,আল হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমীয়ার কো চেয়ারম্যান ,বেফাকুল মাদারিসিল কওমীয়ার সিনিয়র সহ সভাপতি , দেশবরেণ্য আলিমে দ্বীন শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী (রাহঃ) এর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস রিয়াদ শাখা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ।

সংগঠনের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও রিয়াদ শাখার সভাপতি মাওলানা হোসাইন হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নাজমুল আলমের পরিচালনায় রিয়াদস্ত শিফা সানাইয়ার একটি কমিউনিটি সেন্টারে ২/১/২০২০ ইং তারিখে মাহফিল অনুষ্ঠিত হয় ।

শায়খের বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করেন রিয়াদ শাখার সভাপতি মাওলানা হোসাইন হাবিবুর রহমান । সহ সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন । সহ সভাপতি মাওলানা মাহবুবুর রহমান । সাধারণ সম্পাদক মাওলানা নাজমুল আলম । সহ সাধারণ সম্পাদক ও বায়তুল মাল সম্পাদক হাফিজ আব্দুল বাক্বী আহবাব । সহ সাধারণ সম্পাদক ও প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা শাহ জাকারিয়া । প্রকাশনা সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান । সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম । সহ পাঠাগার সম্পাদক মাওলানা জমীর উদ্দিন । মাওলানা রিদওয়ান প্রমূখ ।

বক্তাগণ বলেন জাতি আজ এমন একজন মহা মনিষীকে হারালো যিনি জীবন ভর দ্বীন ইসলাম,দারস তাদরীস,দেশ জাতি এবং মিল্লতের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য নিজেকে উৎসর্গ করে গেছেন । মৃত্যুর অন্তীম মূহুর্তে মহা নবী (সাঃ) এর প্রতি তার আন্তরিক মহব্বতের নিদর্শন স্থাপন করে বলে গেছেন কাদিয়ানীরা কাফের তাদের কে অমুসলিম ঘোষণা করতে হবে । তাই মুমিন মুসলমানদের দীর্ঘ দিনের এই দাবি অনতি বিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি । সাথে সাথে হযরতের শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মহান আল্লাহ যেন শায়েখ কে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌসে সমাসীন করে । মাওলানা হোসাইন হাবিবুর রহমানের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।