আগুনে বসতবাড়ি পুড়ে যাওয়া নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন -হাকিম

Raja Babu

Raja Babu

মার্চ ২৫ ২০২২, ১৩:৩৮

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১০নং শাহজাহানপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের গত ১২ ই মার্চ আমিনুল ইসলাম ও সালাফির বসতবাড়িতে আগুন লাগে তাতে আমিনুলের বাড়িটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় এবং সালাফির বাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

এই খবর শুনে চাপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম ছুটে যান শাহজানপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামে এবং আর্থিক সহায়তা করেন আমিনুল ইসলাম ও সালাফিকে।

বৃহস্পতিবার ১৭ই মার্চ বিকেল সাড়ে ৫টার সময় তাদের বাড়িতে গিয়ে ব্যক্তিগতভাবে দুইজনকে নগদ সহায়তা প্রদান করেন।

স্থানীয় প্রতিবেশী সুমন ও রহমত জানিয়েছেন আমিনুল ও সালাফি পেশায় রাজমিস্ত্রির কাজ করে। আমিনুলের বসতঘরটিতে অগ্নিকাণ্ডের সময় তার স্ত্রী এক কাপড়ে বেরিয়ে আসতে পারলেও আগুন লেগে সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনের লেলিহান শিখায় উভয়ের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়। অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে খোলা আকাশের নিচে অসহায় অবস্থায় বসবাস করছে পরিবার দু’টি।

জনাব হাকিম বলেন, দুর্লভপুর গ্রামের মবিনুল ইসলামের বরাত দিয়ে সাংবাদিক সোহেল রানার মাধ্যমে জানতে পারি এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের বাড়ীতে এসে আর্থিকভাবে সহায়তা করলাম। এবং ভবিষ্যৎতে পরিবার দুটির পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ১০নং শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব তরিকুল ইসলাম ইউপি সদস্য মোঃ নাসির উদ্দীন, লালবর আলী, মোঃ সোহরুল ইসলাম, আলাউদ্দীন, ফারুক হোসেন মোঃ আজিজুর রহমানসহ আরও অনেকে।