আগামীকাল প্রবাসী বালাগঞ্জ যুবলীগ নেতৃবৃন্দের সংবর্ধনা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৪ ২০২০, ১০:২৮

বালাগঞ্জ প্রতিনিধি:  বালাগঞ্জের ছাত্র ও যুব সমাজের পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও প্রবাসী যুবলীগ নেতৃবৃন্দকে আগামী কাল শনিবার (২৫ জানুয়ারী) দুপুর ২ টায় বালাগঞ্জ লতিফা সেন্টারে এক সংবর্ধনা প্রদান করা হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মো. আনহার মিয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহমদ।
বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগ নেতা তুহিন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি শেখ নুরুল ইসলাম জিতু, যুক্তরাজ্য যুবলীগের অর্থ সম্পাদক আজাদুর রহমান আজাদ, ইস্ট লন্ডন যুবলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, বেলফাস্ট যুবলীগের সহ সভাপতি আলাউদ্দিন রিপন, জেদ্দা যুবলীগের সহ সভাপতি রেজাউল করিম রিপন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা তুহিন মনসুর।