আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সাজেদুর রহমানের সংবাদ সম্মেলন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ৩০ ২০২১, ০০:৫৩

কলারোয়া প্রতিনিধি:

রাত পোহালেই অনুষ্ঠিত হবে সাতক্ষীরা কলারোয়া পৌরসভার নির্বাচন। এতে নৌকা প্রতীকে লড়ছেন মনিরুজ্জামান বুলবুল, ধানের শীষ প্রতীকে শেখ শরিফুজ্জামান তুহিন ও সাবেক বহিষ্কৃত মেয়র গাজী ইসলামের সহধর্মিণী নার্গিস সুলতানা।

এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী (মোবাইল প্রতীক) মেয়র প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু বলেন, আমি সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, পিতা আজাদুর রহমান খান চৌধুরী। আপনারা জানেন আমি আজীবন একজন রাজনৈতিক কর্মী। শিক্ষাজীবন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত আছি এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পদে অধিষ্ঠিত ছিলাম। আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ঊর্ধ্বতন নেতৃবৃন্দের পরামর্শে মেয়র নির্বাচন থেকে প্রার্থিতা পদ প্রত্যাহার করলাম।
সেইসাথে জননেত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের নৌকার বিজয়ের লক্ষ্যে মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন দিলাম এবং আমার সকল ভোটার শুভাকাঙ্ক্ষীসহ যারা আমায় নির্বাচনে উৎসাহ প্রদান করেছিলেন সকলকে নৌকার প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।