অনেক নেতারা ফেস্টুনের মাধ্যমে গাছে উঠে গেছে, জমিনে তাদের খোঁজ পাওয়া যায়না: হুইপ স্বপন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ১১ ২০২২, ১৯:০৭

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, এখন আমাদের অনেক নেতারা ব্যানার ফেস্টুনের মাধ্যমে গাছে উঠে গেছেন, জমিনে তাদের খোঁজে পাওয়া যায়না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৭০ শতাংশ ভোট নিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আসতে হবে।

এ লক্ষ্যে এখন থেকে সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে মানুষের কাছে যেতে হবে। মানব সেবা,ভালো আচরন, ভালোবাসায় জনগণকে আকৃষ্ট করলেই তা সম্ভব বলে মন্তব্য করেন আওয়ামীলীগের এ নেতা। তিনি আরোও বলেন, প্রকৃত নেতা তারাই যারা মানুষের হৃদয়ে ছবি এঁকে জায়গা করে নিয়েছেন। ব্যানার পেস্টুনের রাজনীতি ছেড়ে মানুষের হৃদয়ে স্থান করে নেয়ার চর্চায় ফিরে আসাসহ সংগঠনকে আরো গতিশীল করার আহবান জানান তিনি।

শুক্রবার (১১ মার্চ) বিকেলে দলীয় অস্থায়ী কার্যালয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হুইপ স্বপন।

জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাপদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি , সহ-সভাপতি সফিকুল ইসলাম, মিজানুর রহিম, ডা. এহসানুল কবির জগলুল, আওয়াীমীলীগ নেতা এম এ মোমিন পাটওয়ারী, আব্দুজ্জাহের সাজু, আব্দুল মতলব, এ্যাড: রাসেল মাহমুদ মান্না প্রমুখ। এসময় জেলা কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

সভার শেষ মুহুর্তে লক্ষ্মীপুর আওয়ামীলীগের ৭টি মেয়াদ উত্তীর্ণ শাখার সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। আগামী ১১ মে সদর ও লক্ষ্মীপুর পৌরসভা, ১২ মে কমলনগর উপজেলা, ২০ মে রামগতি, ২১ মে রায়পুর উপজেলা, ২৫ মে চন্দ্রগঞ্জ থানা ও ২ জুলাই লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষনা করেন কেন্দ্রীয় নেতারা।